টোটাল নর্টন সলুশ্যান ২০১৩ আজীবনের জন্য | নর্টন ইন্টারনেট সিকিউরিটি ২০১৩


নর্টন ইন্টারনেট সিকিউরিটি, নর্টন এন্টিভাইরাস, নর্টন ৩৬০ এর ১৮০ দিনের জন্য এখনি ফ্রী সাবস্ক্রিপশান করুন এবং লাইফটাইম রি-সাবস্ক্রিপশনের সুবিধা পাচ্ছেন। তার মানে ১৮০ দিন চলে গেলে আবার আপনি নতুন করে সাবস্ক্রিপশান করে ১৮০ দিনের সাবস্ক্রিপশান পেয়ে যাবেন। এবার আসুন শুনে নে এটি কিভাবে কাজ করবে।

নর্টন আমরা ট্রায়াল রিসেটার ইউস করে চালাবো। প্রথমে আমরা ৩০ দিনের ট্রায়াল ডাউনলোড করবো। তারপর সেটিকে মেয়াদ বাড়িয়ে ১৮০ দিন বানাবো এবং OEM ভার্সন বানিয়ে ফেলবো, তার মানে ট্রায়াল আর থাকবে না। তারপর মেয়াদ শেষে আবার ট্রায়াল রিসেটার ইউস করে আবার নতুন করে ১৮০ দিনের সাবস্ক্রিপশান করবো। ট্রায়াল রিসেটার নর্টনের মেমরী হতে জাস্ট মুছে দিবে আমরা কত দিন ইউস করেছি, সো নর্টন আবার প্রথম হতে কাউন্ট করা শুরু করবে।

Norton

Norton

আমি যেহেতু নর্টন ইন্টারনেট সিকিউরিটি এ চেক করেছি সেহেতু সেটি দিয়েই বলছি।

অন্যন্য সিকিউরিটির মত নর্টন ইন্টারনেট সিকিউরিটি ও ইন্সটল করার পদ্ধতি প্রায় সেম। শুধু ডাবল ক্লিক আর ক্লিক করেই ইন্সটল করে ফেলুন। আপডেট করতে বললে স্কিপ করতে পারেন তবে আপডেট করতে ৫৪ মেগা এর মত যেতে পারে প্রথম বার। স্কিপ করতে চাইলে নিচে বাম পাশে দেখুন ছোট করে skip লেখা আছে। সেটিতে ক্লিক করুন। ইন্সটল ও আপডেট শেষে আপনাকে সাবস্ক্রিপশান করতে বলবে। ওটার মাধ্যমেই নর্টনে একাউন্ট খুলে ফেলুন আপনার ইমেইল এড্রেস দিয়ে। আর পাসওয়ার্ডটাও মনে রাখবেন যেহেতু একাউন্ট খুলেছেন।

এবার প্রথমেই আমরা আমাদের নর্টন ইন্টারনেট সিকিউরিটি কনভার্ট করবো। নর্টন ইন্টারনেট সিকিউরিটি এর ট্রায়াল ভার্সন ডাউনলোড করলে ৩০ দিনের সাবস্ক্রিপশান পাবেন। আর এটিকে আমরা ১৮০ দিনের মানে ৬ মাসের লাইসেন্স বানাবো আর এটিই হলো কনভার্ট। এজন্য প্রথমে AnyBoot.exe এই ফাইলে ডাবল ক্লিক করুন। তাহলে নিচের উইন্ডোর মত করে একটি উইন্ডো ওপেন হবে। সেখান হতে Safe Mode এ ক্লিক করলে অটোমেটিক পিসি রিস্টার্ট হয়ে সেফ মুডে ওপেন হবে।

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 01

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 01

এবার NTR 2013 v5.4.exe এ ক্লিক করুন। তারপর RESET / CONVERT এ ক্লিক করুন। নতুন একটি উইন্ডো ওপেন হবে সেখানে বলবে প্রগ্রেস হচ্ছে। কাজ শেষ হলে পিসি অটোমেটিক নরমাল মুডে স্টার্ট হবে। আপনার কিছুই করতে হবে না।

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 02

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 02

তবে ধরুন কোন কারনে যদি না হলো তখন নিচের ইমেজে দেখুন AnyBoot.exe ফাইলটি আবার ওপেন করে Normal Startup এ ক্লিক করুন। তবে মিনিমাম পাঁচ মিনিট ওয়েট করে দেখবেন রিস্টার্ট হয় কিনা। তারপরই এটি ট্রাই করবেন। আমার অটোই হয়েছিলো।

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 03

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 03

এবার পিসি চালু হলেই দেখবেন ১৮০ দিনের OEM সাবস্ক্রিপশান হয়ে গেছে।

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 04

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 04

এবার আসুন ধরুন আপনার এই ১৮০ দিন পার হয়ে গেলে কি করবেন! নর্টন ইন্টারনেট সিকিউরিটিটি ওপেন করুন। তারপর Settings > General এ যান। তারপর Norton Product Tamper Protection দেখুন On করা আছে। সেটিতে ক্লিক করুন তাহলে সেটি অফ হয়ে যাবে। তারপর Apply বাটনে ক্লিক করুন। তাহলে Security Request উইন্ডো ওপেন হবে। সেখান হতে Setect the duration এ Untill system restart সিলেক্ট করুন এবং Ok > Ok দিন।

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 05

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 05

যারা নর্টন ৩৬০ ইউস করেন তারা নিচের ইমেজটি দেখে নিন, তাদের উপরের ইমেজটি দেখা লাগবে না (অন্যথায় এ ইমেজ স্কিপ করুন) এবং ইমেজ অনুসারে Norton Product Tamper Protection অফ করে নিন।

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 06

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 06

এবার NTR 2013 v5.4.exe এ ক্লিক করুন। তারপর RESET / CONVERT এ ক্লিক করুন। নতুন একটি উইন্ডো ওপেন হবে সেখানে বলবে প্রগ্রেস হচ্ছে। কাজ শেষ হলে দেখুন আপনার সাবস্ক্রিপশান আবার ১৮০ দিনের হয়ে যাবে।

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 02

Total Norton Solution _ NIS-NAV-N360-N360PE 02

নিচে সব টুল গুলোর ও ইন্টারনেট সিকিউরিটির ডাউনলোড লিংক দিয়ে দেয়া হলো। ডাউনলোড করে নিন। আর আমি এখন পর্যন্ত এভাস্ট, ক্যাসপারস্কি, কমোডো নিয়ে যে পোস্ট গুলো করেছি এগুলো সব আমি নিজে চেক করে তারপর শেয়ার করেছি। আর এবারও তার ব্যতিক্রম নয়।

ডাউনলোড:

ইন্টারনেট সিকিউরিটি: Norton Internet Security 2013 (NIS-TW-30-20-1-0-24-EN-US) ভার্সন 20.1.0.24 —-140MB

ট্রায়াল রিসেটার ও এক্টিভেটর: CCNTR2013.7z ভার্সন 5.4 (Zip Pass: www.computerclubbd.com) —-604KB (Links- Ziddu or Mediafire)

অন্যান্য (নর্টন এন্টিভাইরাস, নর্টন ৩৬০): অফিসিয়াল পেজ

NIS, NAV, N360, N360PE

ফেসবুক মন্তব্য

মোঃ ফয়সাল হোসেন সোহাগ

জীবনটা কতই মধুর, যদি পাশে থাকে কেউ। বৃষ্টির টুপুর টাপুর শব্দ, পরন্ত বিকেলে হৃদয়ে মৃদু দোলা দিয়ে যায় তখন, যখন পাশে থাকে কেউ। ছোট্ট এই জীবন, সীমিত আয়ু, যান্ত্রিক পৃথিবী, যান্ত্রিক এই আমি, একটু শান্তির সন্ধানে... গুগল অথরশীপ লিংক

নিচের গুলোও আপনার ভাল লাগতে পারে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Google Transliteration.(To type in English, press Ctrl+g)

http://computerclubbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_bye.gif 
http://computerclubbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_good.gif 
http://computerclubbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_negative.gif 
http://computerclubbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_scratch.gif 
http://computerclubbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_wacko.gif 
http://computerclubbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_yahoo.gif 
http://computerclubbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_cool.gif 
http://computerclubbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_heart.gif 
http://computerclubbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_rose.gif 
http://computerclubbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_smile.gif 
more...